بسم الله الرحمن الرحيم

তোমরা ধৈযের সাথে সাহায্য প্রার্থনা কর নামাযের মাধ্যমে । অবশ্য তা যথেষ্ঠ কঠিন । কিন্তু সে সমস্ত বিনয়ী লোকদের পক্ষেই তা সম্ভব ।

Tuesday 10 March 2020

আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও লিরিক | Akasher moto mor hridoy ta gore dao lyrics.


আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও,
জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।৩
সয়ে যেতে পারি যেন সব দুঃখ ।২
এমন হৃদয় তুমি আমাকে দাও ।
আকাশের মতো এই হৃদয়টা করে দাও,
জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।২

জুলুমে জুলুমে হৃদয় আমার,
পুড়িছে অন্তর বইছে হা হা কার ।২
ওগো দয়াময় শোন অনুনয়।২
তোমার কোমল ছোয়া আমাকে বোলাও ।

আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও,
জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।২
সয়ে যেতে পারি যেন সব দুঃখ ।২
এমন হৃদয় তুমি আমাকে দাও ।
আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও,
জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।২


তোমার রহমের আশায় আশায়,
কেটেছে রজনী কান্নায় কান্নায়।২
দেখে যেতে চাই শত অন্যায়। ২
কখনো যদি তুমি সেই দিন ফিরাও ।

আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও,
জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।২
সয়ে যেতে পারি যেন সব দুঃখ ।২
এমন হৃদয় তুমি আমাকে দাও ।
আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও,
জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।২

তুমি যদি চাও ওগো কষ্ট দিতে,
হাসি মুখে পারি ওগো সব মেনে নিতে ।২
জ্বালা সইবার সমুখে যাবার ।২
এমন সাহস তুমি এবুকে এনে দাও ।

আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও,
জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।২
সয়ে যেতে পারি যেন সব দুঃখ ।
মেনে নিতে পারি যেন সব কষ্ট ।
এমন হৃদয় তুমি আমাকে দাও ।
আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও,
জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।৪

No comments:

Post a Comment

ধন্যবাদ । আপনার মূল্যবাদ সময় দেয়ার জন্য ।