بسم الله الرحمن الرحيم

তোমরা ধৈযের সাথে সাহায্য প্রার্থনা কর নামাযের মাধ্যমে । অবশ্য তা যথেষ্ঠ কঠিন । কিন্তু সে সমস্ত বিনয়ী লোকদের পক্ষেই তা সম্ভব ।

Friday 13 December 2019

দিবানিশী তোমায় ভেবে হয়েছি ব্যকুল লিরিক । Diba nishi tomay vebe hoyechi bekul lyrics.


দিবানিশী তোমায় ভেবে হয়েছি ব্যকুল ।
তুমি আমার প্রিয় নবী মোহাম্মাদ রাসূল ।২
তোমার নামে দুরূদ পড়ে, এ ধরনী কুল ।
তুমি আমার প্রিয় নবী মোহাম্মাদ রাসূল ।২

দূর আরবে এসেছিলে অগো তুমি মরুর রবি,
তোমার প্রেমের কবিতা লিখে যায় কত কবি ।২
তোমার প্রেমে এ মন যে আমার...
তোমার প্রেমে এ মন যে আমার দিবানা ব্যকুল ।
তুমি আমার প্রিয় নবী মোহাম্মাদ রাসূল ।২

বুকের ভিতর জমিয়ে রাখি, তোমার ভালবাসা,
অগো নবী ধ্যানের ছবি, তুমিতো মনের আশা ।২
তোমায় পেতে এ মনের মাঝে...
তোমায় পেতে এ মনের মাঝে গেথেছি বকুল ।
তুমি আমার প্রিয় নবী মোহাম্মাদ রাসূল ।২

দিবানিশী তোমায় ভেবে হয়েছি ব্যকুল ।
তুমি আমার প্রিয় নবী মোহাম্মাদ রাসূল ।

5 comments:

ধন্যবাদ । আপনার মূল্যবাদ সময় দেয়ার জন্য ।